এই প্যান্ডেমিকের সময়ে ভিডিও গেমিং অন্য মাত্রার জনপ্রিয়তা পেয়েছে। কিন্তু গেমিং এর আসল মজা উপভোগ করতে এর সাউন্ডটা শোনার দরকার পড়ে কারন এটাই রোমাঞ্চিত হওয়ার একটা উপায়। তাই এখন সবাই গেমিং এর জন্য সেরা একটি হেডসেট খুঁজে থাকেন। আর সেরা হেডসেটেরও সেরা হচ্ছে Turtle Beach Recon 50 গেমিং হেডসেটটি। তাই সবাই এখন এটার উপরই ঝুকছে, এর ভালো মন্দ দিক, এর দাম, এর কোয়ালিটি ইত্যাদি সবই যাচাই বাছাই করার চেষ্টা করছে।

আপনিও যদি তাদেরই একজন হয়ে থাকেন এবং সেটাই খুজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গাতেই এসে পৌঁছে গেছেন। কারন টারটেল বিচ রেকন ৫০ গেমিং হেডসেট টির এ টু জেড পাবেন এই রিভিউতে।তাই দেরি না করে  টারটল বিচ রেকন ৫০ নিয়ে লেখা আমাদের এই রিভিউটি (Turtle Beach Recon 50 Bangla Review) পড়তে থাকুন।

Turtle Beach Recon 50 Gaming Headset Bangla Review

আমরা পর্যায়ক্রমে প্রডাক্টটি সম্পর্কে সার্বিক আলোচনা করব। রিভিউ পড়া শেষে আপনি নিজেই এই গেমিং হেডসেটটি কেনার ব্যাপারে একটি সিদ্ধান্ত নিতে পারবেন। কারন এটা শুধুই আমার নিজের বিশ্লেষন নয়,এটা আমি ছাড়াও ব্যবহারকারী কাস্টমারদের মতামতের ভিত্তিতে বানানো হয়েছে।

টারটল বিচ রেকন ৫০ স্পেসিফিকেশন (Turtle Beach Recon 50 Gaming Headset Specification)

  • ফ্রিকোয়েন্সি রেঞ্জঃ 20Hz – 20KHz
  • মাইক্রোফোনঃ Removable Omni-Directional Microphone
  • অডিও কানেকশানঃ 3.5mm
  • পাওয়ার সিস্টেমঃ Wired
  • স্পিকার সাইজঃ 40mm

এছাড়াও হেডব্যান্ড বা ইয়ারপ্যাড (Headband/Earpad) এ থাকছে লেদার ফোম কুশনিং। এই কুশনিং আপনার কানে আরামদায়ক স্বস্থি দিবে।

turtle beach recon 50 review in bangla
Turtle beach recon 50 review in Bangla

টারটল বিচ রেকন ৫০ গেমিং হেডসেট কেন কিনবেন? (Why you buy Turtle Beach Recon 50 Gaming Headset?)

অনলাইনশপ কিংবা মার্কেটের শোকেসে সাজানো অসংখ্য হেডসেটের মধ্যে কেন টারটল বিচ রেকন ৫০ কিনবেন সেটি অবশ্যই একটি গুরুত্বপূর্ন প্রশ্ন। চমৎকার ডিজাইন, আরামদায়ক ফিটিংস, প্রিমিয়াম কোয়ালিটি সবমিলিয়ে টারটল বিচ রেকন ৫০ একটি সেরা প্রডাক্ট।

এডজাস্টেবল মাইক থাকার দরুণ আপনি আপনি মুভি দেখা কিংবা মিউজিক শুনার সময় সেটিকে খুলে রাখতে পারবেন। হেডসেটটি আপনার ফোন, পিসি কিংবা গেমিং গিয়ারের সাথে সহজেই সংযুক্ত করতে পারবেন।

আপনার পিসিতে হেডসেটটি (Turtle Beach Recon 50 Use on PC) সংযুক্ত করার প্রক্রিয়া আপনি প্রডাক্টটির সাথে থাকা ইউজার ম্যানুয়ালে পেয়ে যাবেন। এতসব সুবিধা সম্বলিত এই হেডসেটটি বাজারের অন্য যেকোন হেডসেটের তুলনায় অবশ্যই আকর্ষণীয়।

সাধারণ প্রশ্ন এবং আমাদের উত্তর (Frequently Asked Questions and Our Answers)

নয়েজ ক্যানসেলিং সুবিধা আছে কি?

আপনি একটি প্রিমিয়াম কোয়ালিটির বেস্ট গেমিং গিয়ার খোঁজ করছেন। এই প্রডাক্টটিতে অবশ্যই নয়েজ ক্যানসেলিং সুবিধা আছে।

হেডসেটটি দীর্ঘ ব্যবহারে কানে কোন সমস্যা হবে কিনা?

এই হেডসেটটিতে ইয়ার কূশন অংশে সিনথেটিক লেদার ব্যবহার করা হয়েছে। আপনি দীর্ঘ সময় গেম বা মুভি যেকাজেই ব্যস্ত থাকেন না কেন এটি আপনার জন্য অস্বস্থিকর হবে না।

মাইকটি এডজাস্ট করা যাবে কিনা?

অবশ্যই। আপনি গেমিং ব্যতীত অন্য যেকোন কাজে এই প্রডাক্টটি ব্যবহারের সময় মাইকটি খুলে রাখতে পারবেন।

এটাকি সবখানে ব্যবহার করা যাবে?

হ্যা, হেডসেটটি আপনি PS4, Xbox One, Mac, Mobile সব ডিভাইসেই ব্যবহার করতে পারবেন।

টারটল বিচ রেকন ৫০ ব্যবহারকারীদের অভিমত (Turtle Beach Recon 50 Users Opinion)

হেডসেটটি ব্যবহার করছেন এমন সবাই হেডসেটটি নিয়ে সন্তুষ্ট। ব্যবহারকারীদের মতে এটি একটি অসাধারণ হেডসেট। তবে ভালোর সাথে সাথে এর কোন না কোন খারাপ দিকও রয়েছে।

উপরে আমরা এর ভালো দিকই আপনাদের বলেছি কিন্তু এবার এটা ব্যবহার করার পর ইউজাররা কি কি অসুবিধার সম্মুখীন সেটাও জানাবো।

প্রথমত, এটা অধিক সময় ব্যবহার করলে হেড পেইন হয়। আবার সাথে সাথে অনেকেই বলছে, মোটামুটি ২-৩ মাস ভালোভাবে ব্যবহারের পর এটা নাকি ভালোভাবে কাজ করেনা।

এই প্রডাক্টির আন্তর্জাতিক বিভিন্ন রিভিউয়ে দেখা গেছে ২-৫ জন ছাড়া বাকি ২০০-৩০০ জন এর সম্পর্কে ভালো মন্তব্য করেছেন।

আর আমাদের মতেও এই হেডসেটটি সম্পর্কে খারাপ মন্তব্য করা অসম্ভব।কারন এই প্রাইসে এটা অনেক ভালো একটা গেমিং হেডসেট।

টারটল বিচ রেকন ৫০ এর মূল্য (Turtle Beach Recon 50 Price in BD)

টারটল বিচ রেকন ৫০ নিসন্দেহে একটি অসাধারণ গেমিং হেডসেট। প্রচুর ফিচার এবং সুবিধা যুক্ত এই প্রডাক্ট হতে পারে আপনার নিত্যদিনের গেমিং সঙ্গী। আপনি এই প্রডাক্টটি পাচ্ছেন মাত্র ৩২৯০ টাকায়।

প্রডাক্টটির সর্বশেষ মূল্য এবং প্রাডক্টটি অর্ডার করতে আপনি বিভিন্ন ইকমার্স প্রতিষ্ঠানে খোজ করতে পারেন। এই প্রডাক্টটি বিডিশপ, দারাজ সহ প্রায় সকল সাইটেই আছে। যেখান থেকে আপনারা বিভিন্ন অফার সহ প্রডাক্টটি অর্ডার করতে পারবেন।

সবশেষ বলতে চাই, আপনারা যারা এই প্রডাক্টটি ব্যবহার করেছেন বা করছেন তারা এই প্রডাক্টটির উপর কতটুকু সন্তুষ্ট সেটা আমাদেরকে জানাতে ভুলবেন না। আপনাদের মতামতের কিছু অংশ যদি আমাদের রিভিউয়ে অন্তর্ভূক্ত করা লাগে তবে আমরা তা করবো।

এই গেমিং হেডসেট ছাড়াও আরো বিভিন্ন প্রডাক্টের বাংলা রিভিউ আপনারা দেখতে পারেন আমাদের সাইটে। নিচে কিছু লিঙ্ক দেওয়া হলো।

If you are looking for the Bangla review of Turtle Beach Recon 50 Gaming Headset and also Turtle beach recon 50 price in Bangladesh then you are in the right place. We hope you got some great information regarding this review and price. Stay tuned and let us get your thought in comments.

আমাদের অফিসিয়াল রেটিং
Overall
4.8
  • দাম
  • বিল্ট কোয়ালিটি
  • সাউন্ড কোয়ালিটি
  • মাইক্রোফোন কোয়ালিটি
  • সাইজ
  • ইউজার ফ্রেন্ডলিনেস

আমাদের সর্বশেষ মতামত

এতক্ষণ আপনি টারটল বিচ রেকন ৫০ গেমিং হেডসেট এর রিভিউ পড়লেন। আমাদের মনে হয় আপনার পারফেক্ট গেমিং এক্সপেরিয়েন্স এর জন্য প্রয়োজনীয় হেডসেটটির সন্ধান আপনি পেয়ে গেছেন। আপনার গেমিং এক্সপেরিয়েন্স আনন্দময় হোক টারটল বিচ রেকন ৫০ হেডসেট এর সাথে।

Pros

  • হাতের কাছেই থাকছে হেডসেটটি কন্ট্রোল করার সুবিধা।
  • এডজাস্টেবল মাইক থাকায় গেমিং এর পাশাপাশি অন্য কাজেও ব্যবহার করতে পারবেন।
  • ইউনিভার্সাল কম্পাটিবিলিটি থাকায় হেডসেটটি যেকোন গেমিং গিয়ারের সাথে সহজেই যুক্ত করতে পারবেন।

Cons

  • প্রডাক্টটির প্রাইস তুলনামূলকভাবে বেশি

Give a Comment